ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ডোমারে নিজহাতে শীতার্ত ভিক্ষুককের গায়ে কম্বল জড়িয়ে দিলেন থানার ওসি ।

ডোমারে নিজহাতে শীতার্ত ভিক্ষুককের গায়ে কম্বল জড়িয়ে দিলেন থানার ওসি ।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার ,
গত তিনদিন সুর্যের দেখা মেলেনি। প্রচন্ড ঠান্ডায় অসহায় হয়ে পড়েছে এই এলাকার মানুষ। বিশেষ করে শিশু ও বৃদ্ধরা সবচেয়ে করুনভাবে দিননিপাত করছে। প্রচন্ড ঠান্ডা ও কনকনে হাওয়ায় উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পারঘাট বাজারে অবস্থিত শিব মন্দিরে অবস্থান নেওয়া একজন ভিক্ষুক প্রচন্ড ঠান্ডায় অসুস্থ্য হয়ে পড়ে রয়েছে এই খবরটি ডোমার থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমানের কাছে এসে পৌছালে তিনি তাৎক্ষনিক সেখানে গিয়ে নিজ হাতে ঐ অসুস্থ্য হরিপদ রায়ের গায়ে গরম কাপড় জড়িয়ে দেন। গরম কাপড় পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি বলেন ঠান্ডায় অসুস্থ হয়ে পড়লেও কেউ গরম কাপড় দিতে এগিয়ে আসেনি। থানার অফিসার খবরটি শুনে নিজ হাতে আমাকে গরম কাপড় পড়িয়ে দিয়ে মানবতার কাজ করেছেন। চলতি সপ্তাহ ধরে সূর্যের তাপমাত্রা প্রায় সর্বনি¤েœ । অনেকেই শীত সহ্য করতে না পেরে অসুস্থ্য হয়ে পড়েছে।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বলেন,কয়েকজন বয়স্ক মানুষ শীতে অসুস্থ্য হওয়ার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে দেখি এক বয়োজেষ্ঠ মানুষসহ কয়েকজন শীতে অসুস্থ হয়ে পরে রয়েছে। ।আমি আমার তরফ থেকে তাদের শীতবস্ত্র পড়িয়ে দিয়েছি। তিনি এলাকার বিত্তবানদের শীতার্তদের পাশে দাঁড়াবার আহবান জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST